কক্সবাজার, মঙ্গলবার, ৭ মে ২০২৪

টেকনাফে র‍্যাবের অভিযানে মাদক কারবারি আটক

কক্সবাজারের টেকনাফ থানাধীন জাদিমুরা বাজার এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ আব্দুল মজিদ (২২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ জাদিমুরা বাজারের ঘুমতলী হযরত আবুবক্কর ছিদ্দিক (রাঃ) জামে মসজিদ এর সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ধৃত ব্যক্তির নিকট থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায় তার পরিচয় উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এম/১৮, ক্যাম্প-১৮, এফসিএন-২৭৪০৩৫ এর বাসিন্দা নাগু মিয়ার ছেলে আব্দুল মজিদ (২২)। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, বর্ণিত ব্যক্তি উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ অবৈধ ভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

পাঠকের মতামত: